লোকে কী বলবে ? আয়মান সাদিক , সাকিব বিন রশীদ বই পিডিএফ ডাউনলোড

0
22

লোকে কী বলবে ? আয়মান সাদিক , সাকিব বিন রশীদ বই পিডিএফ ডাউনলোড

Book Detail  

Book/Note Nameলোকে কী বলবে ?
Authorআয়মান সাদিক , সাকিব বিন রশীদ
Publisherআদর্শ
Editions1st Published, 2020
Total pages136
CategoriesBook Download
PDF QualityHigh
Size73 MB
Downloading status FREE | Buy This Full Book

“লোকে কী বলবে?”  বইতে যে ঘটনাগুলোর উল্লেখ ছিল, তার কিছু কিছু যেন সত্যিই আমার নিজের সাথেও ঘটেছে বলে মনে হচ্ছিলো। আমি কোনো কাজ শুরু করার সময় বাবা-মার বকাঝকার থেকেও বেশি ভয় পাই আসেপাশের লোকজন কী বলবে এটা নিয়ে। কেননা আমি যতই খারাপ কাজ করি না কেনো বাবা-মা একটা না একটা সময় আমাকে মাফ করে কাছে টেনে নিবে। কিন্তু আমি যতই ভালো কাজ করি না কেনো আসেপাশের মানুষজন একটা না একটা ক্ষুত বের করবেই এবং আমাকে নিয়ে নানান রকমের মসলা মিশানো কথা ছড়াবে।

এই একভয়ে আমি জীবনে বার বার পিছিয়ে গিয়েছি নিজের লক্ষ্য থেকে। আমি সবসময় সৃজনশীল কিছু না কিছু করতে চেয়েছি। সবাই যা করতো সেটা থেকে ভিন্ন কিছু করতে চেয়েছি। কিন্তু লোকে কী বলবে এটা ভেবে আর করা হয়ে উঠেনি। সাকিব ভাইয়া আর আয়মান ভাইয়ার এইবারের বই মেলায় বের হওয়া ‘লোকে কি বলবে?’ বইটি পড়ে আমার সব ভয় কেটে গেল।

বইটি পড়ে আমি উপলব্ধি করতে পারলাম কেনো আমি মানুষের কথার ভয়ে নিজের স্বপ্ন থেকে পিছিয়ে যাবো। যারা আমাকে নিয়ে কটু কথা বলছে তারা আমার মতো বড় কাজ করার কথা চিন্তাই করতে পারে না তাদের ছোট মন মানুষিকতা নিয়ে তাই আমার কাজকে সঠিক মূল্যায়ন করতে পারছে না। আমরা যদি অন্যের কটু কথার ভয়ে নিজের স্বপ্ন বাস্তবায়নের পথে এগিয়ে না যাই তাহলে তা বাস্তবে কখনই রুপ পাবে না। তাই অন্যের নেতিবাচক কথাগুলোকে পাত্তা না দিয়ে এগিয়ে যেতে হবে।

📝 সাইজঃ- 73 MB

📝 পৃষ্ঠা সংখ্যাঃ 136

বই সম্পর্কে বিস্তারিত জানতে অনলাইন লাইভ প্রিভিউ 🕮 দেখে নিন তারপর সিদ্ধান্ত নিন ডাউনলোড করবেন কিনা।

Live Preview এখান থেকে Scroll করে দেখতে পারেন।

আরো পড়ুনঃ বিভিন্ন আবিষ্কার আবিষ্কারক সাল ও দেশের নাম  পিডিএফ ডাউনলোড

download-pdf

Direct Download 

Click Here

👀 প্রয়োজনীয় মূর্হুতে 🔍খুঁজে পেতে শেয়ার করে রাখুন.! আপনার প্রিয় মানুষটিকে “send as message”এর মাধ্যমে শেয়ার করুন। হয়তো এই গুলো তার অনেক কাজে লাগবে এবং উপকারে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here