দ্য অ্যালকেমিস্ট পাওলো কোয়েলহো বই পিডিএফ ডাউনলোড

0
11

দ্য অ্যালকেমিস্ট পাওলো কোয়েলহো বই পিডিএফ ডাউনলোড

Book Detail  

Book/Note Nameদ্য অ্যালকেমিস্ট
Authorপাওলো কোয়েলহো
Publisherইত্যাদি গ্রন্থ প্রকাশ
Editions1st Published, 2020
Total pages124
CategoriesBook Download
PDF QualityHigh
Size3 MB
Downloading status FREE | Buy This Full Book

‘দ্য আলকেমিস্ট’ আন্তর্জাতিক ক্ষেত্রে সর্বাধিক বিক্রিত পাউলো কোয়েলো এর লেখা অসাধারন একটি অনুপ্রেরনা মুলক উপন্যাস , বইটি কে ভাগ্য অনুসন্ধানের অনবদ্য এক জাদুকরী উপন্যাস বলা হয়ে থাকে । লেখক পাউলো কোয়েলোর জন্ম ব্রাজিলে । তিনি তার অসাধারন লেখালেখির মাধ্যমে অনেক দ্রুত প্রসিদ্ধি লাভ করেন । এছাড়াও বর্তমান বিশ্বে সর্বাধিক পঠিত লেখক হিসেবে স্বীকৃতি অর্জন করেন ।

তিনি তার জীবনে বহু অনুপ্রেরনা মুলক বই লিখেছেন । এর স্বীকৃতি স্বরুপ তিনি বহু আন্তর্জাতিক পুরষ্কার লাভ করেছেন । তার লেখা অন্যতম সেরা বই দ্য আলকেমিস্ট বইটি বাংলাতে অনুবাদ করেছেন গোলাম রহমান । বইটি বাংলাতে প্রথম প্রকাশিত হয় ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে । বইটি প্রকাশিত হয় ইত্যাদি গ্রন্থ প্রকাশ প্রকাশনী থেকে এবং প্রচ্ছদ করেছেন আদিত্য অন্তর ।

বইটি পড়লে মানুষ তার মনের মধ্যে অন্যরকম কিছু একটি অনুভব করতে বাধ্য । এইরকম বই যুগে যুগে আসে । বইটি পড়লে পাঠকের জীবন বদলে যেতে পারে । বইটি পৃথিবী জুরে ২০ মিলিয়ন কপি বিক্রি হয়েছে । উপন্যাস টি সান্টিয়াগো নামের আব্দুলেশিয়ান অঞ্চলের এক রাখালের কাহিনী ।

যে একদম শুন্য হাতে তার ভাগ্য অনুসন্ধানে মিশরের মরুভুমি তে রত্নভান্ডার আবিষ্কার করতে ভ্রমন করতে শুরু করে । বাড়ি স্পেন দেশে ,তার যাত্রা পথে তার সৌভাগ্য হয় একজন আলকেমিষ্ট এর সাথে সাক্ষাত হওয়ার । এরপর কি হয় জানার জন্য পড়তে হবে বই টি । বইটি পাঠক দের কাছে অসাধারন লাগবে এইটা নিশ্চিত এবং বইটি পড়ে পাঠকরা প্রচুর অনুপ্রেরনা পাবেন জীবনে এগিয়ে যাওয়ার পথে সেটিও অবশ্যই বলা যায় ।

📝 সাইজঃ- 3 MB

📝 পৃষ্ঠা সংখ্যাঃ 124

বই সম্পর্কে বিস্তারিত জানতে অনলাইন লাইভ প্রিভিউ 🕮 দেখে নিন তারপর সিদ্ধান্ত নিন ডাউনলোড করবেন কিনা।

Live Preview এখান থেকে Scroll করে দেখতে পারেন।

আরো পড়ুনঃ বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ইতিহাস পিডিএফ ডাউনলোড

download-pdf

Direct Download 

Click Here

👀 প্রয়োজনীয় মূর্হুতে 🔍খুঁজে পেতে শেয়ার করে রাখুন.! আপনার প্রিয় মানুষটিকে “send as message”এর মাধ্যমে শেয়ার করুন। হয়তো এই গুলো তার অনেক কাজে লাগবে এবং উপকারে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here