Online Apply Infoচাকরির খবরটিউটোরিয়ালনোটিশ বোর্ডশিক্ষক নিবন্ধন পরীক্ষাশিক্ষা সংবাদ

১ থেকে ১৪ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সম্মিলিত জাতীয় মেধা তালিকা যেভাবে দেখবেন | COMBINED NATIONAL MERIT LIST FOR 1-14 AND 2010 SPECIAL EXAMS.

COMBINED NATIONAL MERIT LIST FOR 1-14 AND 2010 SPECIAL EXAMS.

চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০১৭ খিস্টাব্দের ফল অন্তর্ভুক্ত করে সম্মিলিত জাতীয় মেধা তালিকা হালনাগাদ করা হয়েছে। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ সূত্র এ তথ্য জানিয়েছে।

জানা গেছে, চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০১৭ এর ফল অন্তর্ভুক্ত করে সম্মিলিত জাতীয় হালনাগাদ মেধা তালিকা নির্ধারিত ওয়েবসাইটে (http://ngi.teletalk.com.bd/ntrca/merit/) দেখা যাবে। এর আগে গত ৯ জুলাই (মঙ্গলবার) প্রথম থেকে ত্রয়োদশ নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের একটি সম্মিলিত মেধা তালিকা প্রকাশ করে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। আর এখন নতুন মেধা তালিকা প্রকাশ করা হলো।

উল্লেখ্য, গত ২৭ নভেম্বর (মঙ্গলবার) চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশিত হয়। ১৪ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় ১৮ হাজার ৩১২ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন। এরমধ্যে স্কুল পর্যায়ে ১৪ হাজার ১৭৮ জন, স্কুল-২ পর্যায়ে ৫৫৪ জন এবং কলেজ পর্যায়ে ৩ হাজার ৫৮০ জন ১৪তম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ হন।

শিক্ষক নিবন্ধনের শূণ্য পদের গণ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এনটিআরসিএ  Click Here to PDF Download

শিক্ষক নিয়োগের লক্ষ্যে এনটিআরসিএ কর্তৃক সমগ্র দেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহ হতে বিগত ২৬/০৮/২০১৮ তারিখ থেকে ৩০/০৯/২০১৮ তারিখ পর্যন্ত নিয়োগযোগ্য শূণ্য পদেরচাহিদা (eRequistion) আহ্বান করা হলে সর্বমোট ৩৯৫৩৫ টি শিক্ষক পদ পূরণের জন্য অনলাইনে চাহিদা পাওয়া যায় যার বিস্তারিত তালিকা http://ngi.teletalk.com.bd এবং www.ntrca.gov.bd এ বিজ্ঞপ্তি (e -Advertisement) আকারে প্রকাশ করা হয়েছে।

ভিডিওতে দেখে নিন বিস্তারিত

 

মেধা তালিকা দেখতে এখানে ক্লিক করুন

 

 

যেভাবে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের অনলাইনে আবেদন (E-Application) করবেন-২০১৮ | How to Apply For NTRCA E-Application

 

[penci_related_posts taxonomies=”undefined” title=”আরো পড়ুন” background=”” border=”red” thumbright=”no” number=”6″ style=”grid” align=”none” displayby=”cat” orderby=”random”]
Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!